আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল মুক্তিযোদ্ধাকে ঐক্যবদ্ধ হতে হবে,এমপি গাজী


নিজস্ব প্রতিবেদক ঃ দেশের উন্নয়নের ধারা,গণতন্ত্র, সুশাসন অব্যাহত রাখতে ১৯৭১ সালের মত সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হতে হবে বলে মনে করেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী এমপি।
আজ দৈনিক সংবাদ চর্চা কে কলকাতা থেকে টেলিফোনে মহান বিজয় দিবস উপলক্ষে একান্ত সাক্ষাতকারে রণাঙ্গনের খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বলেন,বাঙালির ইতিহাসের রাখাল রাজা বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে আমরা মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে দেশ স্বাধীন করছি। কিন্তু দুঃখের বিষয় পরাজিত শক্তিরা দেশ স্বাধীন হবার মাত্র সাড়ে তিন বছরের মাথায় বঙ্গবন্ধু কে নির্মমভাবে স্বপরিবারে হত্যা করা হয়। মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি করা হয়।সংবিধান পরিবর্তন করা হয় সংবিধান থেকে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলে দিয়েছিলো হায়েনার দল।
বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ শোষণ মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির নেত্রী তার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শোষণ মুক্ত সমাজ গড়তে সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধা হতে হবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আমি সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি।

স্পন্সরেড আর্টিকেলঃ